রবিবার, ২২ জানুয়ারী, ২০১২

আমি অপমানিত.

আমি অপমানিত...... X(( X(( X(( X(( X( X( একজন বাংলাদেশী নাগরিক হিসেবে...... প্রণব মূখার্জী যা বলেছেন তাতে নয় কারণ ভারত গণরাজ্যর নাগরিক হিসেবে তিনি তেমন বলতেই পারেন...... তার দেশের পক্ষে তিনি যেভাবে হোক কথা বলবেন এটাই স্বাভাবিক..... কিন্তু সৈয়দ আশরাফুল ইসলামের বিষয়ে আমি অপমানিত... তিনি সরাসরি ভারতের দালালি করলেন...... X(( X(( X(( তবে আমি কিন্তু অপমানিত তার দালালি করা নিয়ে নয়...... গণতান্ত্রিক দেশের নাগরিক হিসেবে প্রকাশ্য দালালি করাও তার গণতান্ত্রিক অধিকার..ওই দালালির উপর আইনের ব্যাপারটি পরে আসবে ... 

আমি একজন নাগরিক হিসেবে অপমানিত কারন আমরা এতই দুর্বলতার দিচ্ছি যে একজন দালালি করেও কিভাবে স্ব-পদে বহাল থাকতে পারে তা নিয়ে...... X((X(( X(( সাধারণ নাগরিকেরা মানে আমরা এতই শক্তিহীন...... প্রকাশ্য দালালি করেও স্বপদে বহাল আর আমরা চুপ...... তিনি এখনো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের এলজিআরডিমন্ত্রী...... X(( X(( X(( X(( 

আমি একটা কথা বলতে চাই...... যে জাতি নিজেদের সম্মান করতে জানেনা তারা আসলে অন্য জাতি হতে সম্মান কখনো পায়না...... মানব জাতি এবং জাতিরাষ্ট্রের দীর্ঘ ৭০০০ বছরের ইতিহাস তাই বলে...... :( :( :( :( :(

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

পৃষ্ঠাসমূহ