বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১২

GRAMEEN PHONE - A LEADING MOBILE OPERATOR WITH THIRD CLASS CUSTOMER CARE SERVICE

আইজ রাইত ১২.১৫ তে দিলাম গ্রামীন এর কাষ্টমার কেয়ার এ ফোন :-c ।
তার পর ই যে কি সুখরে ভাই:D :D :D মনে অইল যেন আমি স্বর্গে পৌছাই গেছি:-B :-B :-B ।
প্রথম বারে ৬ মিনিট এও আমার ফোনটা কেউ রিছিভ করলনা,ধইরজের:-w বাধ ভাইঙ্গা চৌচিরX( X।দিলাম লাইন কাইটা।আবার কল :-c দিলাম,এইবার ৩ মিনিট:) :) :) । অতঃপর আবার,এইবার কিন্তুক ফেইল মারিনাই ভাই;) , ফোন ধরছে:D :D তয় ১০ মিনিট পর :#) :#) :#) কি যে খুশিরে ভাই,খুশিতে আমার দাত B-)) B-)) B-)) বাইর অইয়া গেছে, অবশেষে পাইছি তো,নাকি???

একটা কল রিছিভ করতে যদি গরে এক এক জন এর ৫/৬ মিনিট টাইম লাগে,তাহলে অরা কি সার্ভিস দেয়?একটা ফোন পিক করতে এত সময় নেয় মানে কি এটাই নয় যে,গ্রাহক এর প্রব্লেম অনেক?
তার মানে গ্রামীন ফোন সেবার মান দিন দিন কমছে কি?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

পৃষ্ঠাসমূহ