সোমবার, ১২ ডিসেম্বর, ২০১১

অদ্ভুত প্রেমপত্র (ক্লাস ৬ এর মেয়ে ক্লাস ৮ এর ছেলেকে লিখেছে)

বরাবর
আল-আমিন
তালতলা,জনতা হাউজিং।
জনাব,
আমি আপনাকে ভালোবাসি। আমি চাই
তুমিও আমাকে ভালবাসবে।:P
তুমি যদি আমাকে ভালো না বাস
তাহলে আমি তোমার
আম্মুকে বলে দিবX(
যে তুমি লুকিয়ে লুকিয়ে বিড়ি খাও।X(
আর শোন কারেন্ট গেলে এখন আর
খেলতে কেন আসনা।;)
তুমি না আসলে আমার
খেলতে ইচ্ছে করেনা। তুমি আর
আমি যখন
একসাথে লুকোচুরি খেলি তখন অনেক
মজা হয়।:)
আর শোন তুমি বস্তি ছেলেদের
সাথে মার্বেল খেলো কেন?X( ওদের
সাথে আর যেন না দেখি। আর
তুমি আমার জন্য মাসুমের মতো হাত
কাটবা। কেটে আমার নাম লিখবা।:P
আমি স্কুলে যাওয়ার সময়
দাঁড়িয়ে থাকবা।:)
মাঝে মাঝে আমাকে এটা ওটা কিনে দিবা।:P
আমি স্কুলে ঝাল মুড়ি খাবো আর
তুমি দাম দিবা।:P
আর আমি যে তোমাকে ভালোবাসি এই
কথা কাউকে বলবানা।:P:P
বলবা যে তুমি আমাকে ভালোবাস
কিন্তু আমি তোমাকে পাত্তা দেই
না।:P
আমি যা বলছি তাই না করলে কিন্তু
তোমার আম্মুকে বলে দিব।
X(X(
ইতি তোমার স্নেহের
তানিয়া।

1 টি মন্তব্য:

পৃষ্ঠাসমূহ